ঢাকা, সোমবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মুক্তাগাছায় শত্রুতার জেরে এক ব্যক্তিকে খুন, যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
মুক্তাগাছায় শত্রুতার জেরে এক ব্যক্তিকে খুন, যুবক গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় শত্রুতার জেরে শাহজাহান মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ফরিদ মিয়া (২৫) নামে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ‍্যায় উপজেলার ঘোগা ইউনিয়নের হাতিল মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

শাহজাহান ওই ইউনিয়নের হাতিল মধ্যপাড়ার মৃত চাঁন্দব আলীর ছেলে। গ্রেফতার ফরিদ মিয়া (২৫) একই এলাকার মো. হাবুল মিয়ার ছেলে।  

মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল রেহান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় চার বছর আগে শাহজাহান মিয়ার সঙ্গে ফরিদ মিয়ার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ফরিদকে চড়থাপ্পড় মারে শাহজাহান মিয়া। পরবর্তীতে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা হয়ে যায়।  

এরই জেরে ঘটনার দিন বিকেলে ছাগল নিয়ে বাড়ি ফিরছিলেন মো. শাহজাহান। এমন সময় ফরিদ তার হাতে থাকা ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে শাহজাহান মিয়ার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন শাহজাহান মিয়া।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে সেখানে নেওয়ার পথে সে মারা যান তিনি।  

এসআই রাসেল রেহান চৌধুরী আরও বলেন, অভিযুক্ত ফরিদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।