ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সালথায় ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
সালথায় ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেফতার জাকির হোসেন লিটন

ফরিদপুর: বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় ফরিদপুরের সালথায় জাকির হোসেন লিটন (৪৫) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে গ্রেফতারের বিয়ষটি নিশ্চিত করেন সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক।

 

তিনি জানান, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকার রমনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।  

গ্রেফতার লিটন সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী স্বজনকান্দা গ্রামের মো. হারুন শেখের ছেলে। তিনি কাগদী বাজারে টিনের দোকান করেন।  

মামলা সূত্রে জানা গেছে, ২৮ বছর বয়সী বিবাহিত ওই নারীর ডির্ভোস হওয়ার পর জাকির হোসেন লিটনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সুবাদে জাকির প্রায়ই তাকে বিয়ের প্রলোভন দিয়ে ঘুরতে নিয়ে যেতেন। গত ১৫ আগস্ট সকাল ১১টার দিকে ওই নারী সালথা বাজারে শপিং করার জন্য বাড়ি থেকে বের হলে পথে জাকিরের সঙ্গে তার দেখা হয়। সে সময় তাকে ফুসলিয়ে কাগদী এলাকায় একটি দোতলা বাড়ির কক্ষে নিয়ে ধর্ষণ করেন জাকির। সেখানে ওই নারী অসুস্থ হয়ে পড়লে কৌশলে তিনি পালিয়ে যান। পরে স্থানীয়রা অসুস্থ নারীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আনিচুর রহমান জানান, গত ২২ আগস্ট ধর্ষণের অভিযোগ এনে ব্যবসায়ী জাকিরের বিরুদ্ধে একটি মামলা করেন ভুক্তভোগী নারী। মামলা করার পর থেকে জাকির পলাতক ছিলেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার রমনা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অভিযানে রমনা থানা পুলিশ সহযোগিতা করে।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।