ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে ৫২০০ লিটার চোলাই মদসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
নাটোরে ৫২০০ লিটার চোলাই মদসহ আটক ৫

নাটোর: নাটোরে পৃথক অভিযান চালিয়ে পাঁচ হাজার ২০০ লিটার চোলাই মদসহ পাঁচ মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোরের সদর থানার টলটলিয়া পাড়া ও লক্ষ্মীপুর খোলাবাড়ীয়া কালিতলা গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদের আটক করা হয়।

এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।  

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- সদর উপজেলার টলটলিয়া পাড়ার মৃত দুর্গা চরন পাহানের ছেলে শিব চরন পাহান (৪০), মৃত সুদল পাহানের ছেলে চিরুনিল পাহান (৪০) ও সোনা মণ্ডল (৪২), কালী পাহানের ছেলে শান্ত পাহান (৩৮) এবং লক্ষ্মীপুর খোলাবাড়ীয়া কালিতলা এলাকার সুধির মণ্ডলের ছেলে সন্দীপ পাহান (৪০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা সবাই মাদকবিক্রেতা। তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রিসহ বহিরাগত মাদকসেবীদের কাছে নিয়মিত মাদক বিক্রি করে আসছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকালে অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।