ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে দুই ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
মাদারীপুরে দুই ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, আটক ১

মাদারীপুর: মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকায় দুই ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল কৌশলে ঘরে ঢুকে সবাইকে জিম্মি করে ৫০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দুই লাখ টাকা, মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে যায় ডাকাত দল।

 

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে এ ডাকাতি ঘটে।  

এ সময় জনগণ ধাওয়া করে তামিম ঘরামী (২০) নামে এক ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটক তামিম কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার আলিম ঘরামীর ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকার শিকদার মোটরের মালিক ব্যবসায়ী গোলাম নবী শিকদার ও তার ভাই স্বর্ণ ব্যবসায়ী গোলাম রসুল শিকদার দীর্ঘদিন ধরে এক সঙ্গে বসবাস করে আসছে।

তাদের দুই ভাইয়ের বসতঘরে কৌশলে প্রবেশ করে একদল মুখোশধারী ডাকাত। ঘরে প্রবেশ করে ডাকাতদল অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের রশি দিয়ে হাত-পা বেঁধে ৫০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২ লাখ টাকা, ৩টি মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ ধাওয়া করে তামিম নামে এক ডাকাতকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, তামিম নামে এক ডাকাতকে আটক করা হয়েছে। সে ছাড়া আরও তিন ডাকাতের নাম আমরা জানতে পেরেছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৭  ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।