ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নোয়াখালীতে ২ হাজার ইয়াবা বড়িসহ বিক্রেতা আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
নোয়াখালীতে ২ হাজার ইয়াবা বড়িসহ বিক্রেতা আটক 

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলা থেকে ইয়াবা বড়িসহ শাহাদাত ইসলাম রবিন (২৬) নামে এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২০৫০ ইয়াবা জব্দ করা হয়।

 

সোমবার (৩১ অক্টোবর) সকাল ১০টার দিকে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুধারাম থানার একদল পুলিশ নোয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর গ্রামের সাদেক আলী পাটোয়ারী বাড়ির সামেন অভিযান চালিয়ে মাদককারবারী রবিনকে আটক করে।  

পরে তার হাতে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাশি করে ২০৫০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য ৬ লাখ ১৫ হাজার টাকা।  

আটক শাহাদাত ইসলাম রবিন নোয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর এলাকার ছাদেক আলী পাটোয়ারী বাড়ির আব্দুর রহিমের ছেলে।

এসপি আরও জানান, এ ঘটনায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।