ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
সাটুরিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে হত্যা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ার গোলড়া এলাকায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি এবং পরে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (০৭ নভেম্বর) সকাল ১১টার দিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

নিহত জাহাঙ্গীর আলম সদর উপজেলার জাগীর ইউনিয়নের মৃত মজলিশ খানের ছেলে।

আটকরা হলেন- ধানকোড়া ইউনিয়নের গোলড়া এলাকার কয়াদ আলীর ছেলে ফেরদৌস (২৫) এবং ওই একই এলাকার শাকিব (২৬)।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, রোববার (০৬ নভেম্বর) সাড়ে ৯টার সময় জানতে পারি ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন এলাকার গোলড়াতে ডিশ ব্যবসা নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। তাতে জাহাঙ্গীর নামে একজনের মৃত্যু হয়। তাৎক্ষনিক সেখানে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনি এবং এ ঘটনায় দুইজনকে আটক করে থানায় নেওয়া হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য আজ সকালে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার থানায় মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।