ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইজিপির সঙ্গে পুনাক নেতাদের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
আইজিপির সঙ্গে পুনাক নেতাদের সাক্ষাৎ

ঢাকা: বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীর নেতৃত্বে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও পুনাকের প্রধান পৃষ্ঠপোষক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে।

সোমবার (১৪ নভেম্বর) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এ সাক্ষাতকালে পুনাক কমিটি আইজিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

আইজিপিও পুনাক সভানেত্রীসহ অন্যান্য নেত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

সাক্ষাতকালে পুনাক সভানেত্রী পুনাকের বর্তমান কার্যক্রম ও ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে আইজিপিকে অবহিত করেন। তিনি সংগঠনটিকে আরও অনন্য উচ্চতায় নিয়ে যেতে আইজিপির সহযোগিতা কামনা করেন।  

আইজিপি বলেন, পুনাক পুলিশ পরিবারের নারীদের একটি ঐতিহ্যবাহী সংগঠন। দিন দিন প্রতিষ্ঠানটির কার্যক্রম ও কলেবর বাড়ছে। তিনি পুনাকের কার্যক্রমে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপিরা এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।