ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পল্লী বিদ্যুতের পরিচয়ে ডাকাতি, অন্তঃসত্ত্বাসহ আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
পল্লী বিদ্যুতের পরিচয়ে ডাকাতি, অন্তঃসত্ত্বাসহ আহত ২

মাদারীপুর: মাদারীপুরের ডাসারে পল্লী বিদ্যুতের লোক পরিচয়ে দিনে-দুপুরে রতন রায় নামের এক গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় অন্তঃসত্ত্বাসহ আহত হয়েছেন দুই জন।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার নবগ্রাম এলাকার শশিকর গ্রামে এ ঘটনা ঘটে।  

আহতদের উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে শশিকর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী রতন রায়ের বাড়িতে পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে প্রবেশ করে তিন সদস্যের এক ডাকাত দল। এসময় তাদের বাঁধা দিলে ঘরে থাকা রতনের মা দ্রপদী রায় ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রিতা রায়কে বিদ্যুতের শক দেয় ডাকাতরা এবং দেশীয় অস্ত্রের মুখে তাদের জিম্মি করে, কুপিয়ে আহত করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। পরে স্থানীয়রা টের পেয়ে দ্রপদী ও রিতা রায়কে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগী ব্যবসায়ী রতন রায় বলেন, ‘ঘটনার সময় আমি ব্যবসায় প্রতিষ্ঠানে ছিলাম। ডাকাতেরা আমার মা ও অন্তঃসত্ত্বা স্ত্রীকে বিদ্যুতের শক দিয়ে ও কুপিয়ে আহত করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মালামাল নিয়ে গেছে। ’

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মনজুরুল মোরশেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
আইএ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।