ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জ-১ আসনে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
গোপালগঞ্জ-১ আসনে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

গোপালগঞ্জ: কর্মসূচির আয়োজনকে কেন্দ্র করে গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া  ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন।

আটক করা হয়েছে ছাত্রলীগের এক নেতাকে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে মুকসুদপুর বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকেলে ওই মাঠে আওয়ামী লীগ প্রার্থী মুহাম্মদ ফারুক খান ও স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়া নির্বাচনী জনসভা ডাকেন। এজন্য বুধবার (৩ জানুয়ারি) জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম ওই স্থানে ১৪৪ ধারা জারি করেন।  

পরে স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়া মুকসুদপুর কলেজ মাঠে নির্বাচনী জনসভা করার জন্য রিটার্নিং অফিসারের অনুমতি নেন। পরে মুকসুদপুর উপজেলা ছাত্রলীগ একই স্থানে একই সময়ে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার কর্মসূচি ঘোষণা করে। এ নিয়ে সকাল থেকে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। বিকেলে এ নিয়ে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।  

সংঘর্ষের সময় মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার ইটের আঘাতে আহত হন। পরে নৌকার প্রার্থীর সমর্থক মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এম আজিজুল হক উজ্জ্বল আটক করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।