ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শুধু বিএনপিই নয়, গোটা বাংলাদেশ আজ সংকটে: বাবুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
শুধু বিএনপিই নয়, গোটা বাংলাদেশ আজ সংকটে: বাবুল

ফরিদপুর: কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেছেন, শুধু বিএনপিই নয়, গোটা বাংলাদেশ আজ সংকটে। আমরা মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে পারিনি।

তবে আমাদের চেষ্টার কোনো ত্রুটি নেই। আমরা বিজয়ী হতে পারিনি তাই বলে আমরা বিজয়ী হবো না তা বলতে পারবেন না। বাংলাদেশ প্রশ্নে আমাদের বিজয়ী হতেই হবে।  

রোববার (৭ মার্চ) বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং প্রান্তিক কৃষক ও কারামুক্ত নেতাদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মহানগর কৃষক দলের সভাপতি অ্যাডভোকেট মামুন-অর-রশিদ মামুনের সভাপতিত্বে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।  

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি ও জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন।  


মহানগর কৃষক দলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহিরের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর কৃষক দলের সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন রতন প্রমুখ।  

সভায় কৃষক দলের কেন্দ্রীয় ও জেলা নেতারা উপস্থিত ছিলেন।  

বক্তারা বলেন, বর্তমান সঙ্কট থেকে দেশকে রক্ষার জন্য ঐক্যের কোনো বিকল্প নেই। আমাদের সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ