ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

আগুন নিয়ে খেলছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
আগুন নিয়ে খেলছে সরকার

ঢাকা: আগুন নিয়ে খেলছে সরকার। আর সেই আগুনে প্রতিনিয়ত দেশের নিরীহ মানুষ প্রাণ হারাচ্ছে বলে মন্তব্য বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের।

শনিবার (১৩ আগস্ট) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

আলাল বলেন, সরকার আগুনের রাজনীতি করছে। আর তার বলি হচ্ছে সাধারণ মানুষ। একের পর এক হত্যা, গুম, আর অপরাজনীতির ফলে দেশ এখন অসহায়। এই অসহায়ত্বের রোষানল থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, দেশের মানুষ এখন শান্তি চায়। কোনো যুদ্ধ তারা চায় না।

স্বাস্থ্যমন্ত্রী নাসিমকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, গতকাল আপনি যা বলেছেল তার জন্য আপনাকে বিএনপির পক্ষ থেকে ধন্যবাদ। কেননা আপনি বলেছেন বিএনপি এখন আর অশান্তি চায় না। আর এ কথায় প্রমাণিত হয় দেশে অশান্তি সৃষ্টি করছে সরকার তথা আওয়ামী লীগ।

তিনি বলেন, বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আবারও গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। এতে বোঝা যায় রিজভীকে আবার ধরা হচ্ছে। কিন্তু আমরা আশা করছি আইনি লড়াইয়ে আমরা জয়ী হবই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগকে মনে রাখতে হবে দেয়ালে ঢিল ছুড়লে সেটা নিজের দিকেই আসে। তাই সময় থাকতে জনগণের সঙ্গে ঐক্য গড়ে তুলুন, নয়তো জনগণ আপনাদের কোনো ছাড় দেবে না।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
এসজে/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।