ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপি দেশকে পশ্চাদমুখী করে রাখতে চায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
বিএনপি দেশকে পশ্চাদমুখী করে রাখতে চায় ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকোল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাছিম বলেছেন, ‘বিএনপি দেশকে পশ্চাদমুখী করে রাখতে চায়। আর সে কারণেই তারা জঙ্গিবাদের সঙ্গে হাত মিলিয়েছে’।

সোমবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসে ফুলগাজীর শ্রীপুরে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাছিম বলেন, ‘খালেদা জিয়ার পৈত্রিক ভিটা ফুলগাজীর শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ি হলেও তিনি এলাকার মানুষের জন্য কিছুই করেননি। আর সে কারণেই এলাকার জনগণ তাকে এবং তার দলকে প্রত্যাখ্যান করেছে। তার নিজের বাড়ির লোকজন বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়েছে’।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী জালাল উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদুল আলীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকোল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাছিম।

বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ সভাপতি খাইরুল বাশার তপন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন।

শোক সভায় বক্তব্য রাখেন- সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, সাবেক ইউপি চেয়ারম্যান ও শোক সভার আয়োজক এবিএম মহিউদ্দিন সামু।

এছাড়াও উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, দাগনভুঞাঁ উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।
শোক সভার পর গরীব দুঃখীদের জন্য কাঙ্গালিভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।