ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

সন্ত্রাসীদের সঙ্গে ছাত্রলীগের বন্ধুত্ব নয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
সন্ত্রাসীদের সঙ্গে ছাত্রলীগের বন্ধুত্ব নয়

ঢাকা: সন্ত্রাসী গোষ্ঠীর সঙ্গে ছাত্রলীগের কোনো বন্ধুত্ব হতে পারে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি মো.আমিনুল ইসলাম আমিন।

বৃহস্পতিবার(১৮ আগস্ট) রাতে বাড্ডায় ১৫ আগস্ট উপলক্ষে এক শোক সভায় তিনি এ মন্তব্য করেন।

শোক সভাটির আয়োজন করে পূর্বাচল স্পোটিং ক্লাব।
 
আমিন বলেন, দেশকে ধ্বংস করতে একটি পক্ষ গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তারা চায় না দেশের উন্নয়ণ হোক কিংবা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাক। কিন্তু দেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের ষড়যন্ত্রকে রুখতে হলে ছাত্রলীগকে কাজ করতে হবে। দায়িত্বে কোনো ধরনের অবহেলা করলে চলবে না। মনে রাখতে হবে আমরা মুজিবের সৈনিক।
 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে তিনি বলেন, দেশের আপামর জনগণের জন্য বঙ্গবন্ধু নিজের জীবনকে দান করে গেছেন। যদি প্রয়োজন হয় দেশ রক্ষায় আমাদেরকেও বঙ্গবন্ধুর মত জীবন দিতে হবে। তারপরও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের কাছে মাথা নত করা যাবে না।  

তিনি বলেন, পাকিস্তান হানাদার বাহিনী বঙ্গবন্ধুকে হাতে পেয়েও হত্যা করতে সাহস পায়নি। কিন্তু দেশের ঘাতকরা সেদিন বঙ্গবন্ধু ও তার পরিবারকে নির্মমভাবে হত্যা করেছিলো। সেদিন হয়ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাইরে না থাকলে তাকেও নৃশংসভাবে হত্যা করা হতো। তাই আমাদেরকে সযাগ থাকতে হবে। যারা দেশকে নিয়ে ষড়যন্ত্র করবে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি মো.জহিরুল ইসলাম মিরাজের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,ভাটারা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল আমিন খন্দকার,বাড্ডা থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী শেখ সেলিম,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ-সম্পাদক এসএম সাইফুল ইসলাম সোহাগসহ প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ০১২৪ ঘণ্টা, আগস্ট ১৯,২০১৬
এসজে/আরএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।