ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে অপহরণ

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগ নেতা ও হেডম্যানের মুহুরীসহ ৩ জনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার ঈদগড়-বাইশারী সড়কের ধুংচাকাটা এলাকা থেকে তাদের অপহরণ করা হয়।

 

অপহৃতরা হলেন- বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল কবির রাশেদ (২৬), ২৮৩ নং আলীক্ষ্যং মৌজা হেডম্যানের মুহুরী হাবিবুর রহমান (৫৫) ও রামু গর্জনিয়া ইউনিয়নের হাজিরপাড়া এলাকার নিজাম উদ্দিন (২৬)।

স্থানীয়রা জানান, রাতে হিল লাইন পরিবহনের একটি বাস ঈদগড় থেকে বাইশারী যাচ্ছিল। এসময় ঈদগড় এলাকার ধুংচাকাটা এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ১০-১২ জনের একটি মুখোশধারী দুর্বৃত্ত অস্ত্রের মুখে তাদের জঙ্গলের দিকে নিয়ে যান। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি।  

অপহৃত রাশেদের বোন পিংকি ও গাড়িতে থাকা যাত্রী রফিক বাংলানিউজকে জানান, দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেন। পরে ওই চারজনকে অস্ত্রের মুখে জিম্মি করে পার্শ্ববর্তী জঙ্গলের দিকে নিয়ে যান।  

নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বাংলানিউজকে জানান, অপহরণের পর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) আনিসুর রহমান বাংলানিউজকে জানান, রামুর ঈদগড় পুলিশ ঘটনার সংবাদ পেয়ে ঈদগড় ও সম্ভাব্য পার্শ্ববর্তী এলাকায় অভিযানে নেমেছে।  

বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।