ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ডাকাতদের জন্য মায়া কান্না জুড়ে দিয়েছে বিএনপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
ডাকাতদের জন্য মায়া কান্না জুড়ে দিয়েছে বিএনপি

ফরিদপুর: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, স্বাধীনতার পর ২১ বছর আওয়ামী লীগ ক্ষমতার বাইরে ছিল। কিন্তু বিএনপি মাত্র সাত বছর ক্ষমতায় না থেকেই অস্তির হয়ে উঠেছে।

‘তাদের কর্মীরা ডাকাতি করে এলাকা ছেড়ে ঢাকায় এসে রিকশা চালাচ্ছে, আর তাদের দলের নেতারা মায়া কান্না জুড়ে দিয়েছেন। ডাকাতদের জন্য মায়া কান্না করে মির্জা ফখরুল ইসলাম দেশ ও বিশ্ববাসীকে কী বোঝাতে চাইছেন’।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে ফরিদপুরের কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। ঘূর্ণিঝড়ে অনেক মানুষের ক্ষয়ক্ষতি হলেও বিএনপি কোনো ভুমিকা পালন করেনি।

তিনি জনগণের উদ্দেশে বলেন, সুবিধাবাদী এ দলের সঙ্গে থাকলে তারা আপনাদের ভিটায় ঘুঘু চরিয়ে দেবে।

কৃষ্ণনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ত্রাণবিতরণ অনুষ্ঠানে ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর উপস্থিত ছিলেন।  

এ সময় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১২৫টি পরিবারের মধ্য ২০ কেজি চাল, শাড়ি, লুঙ্গী ও নগদ ২ হাজার টাকা ত্রাণ সহায়তা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।