ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

খুলনায় ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
খুলনায় ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল যৌথভাবে বিক্ষোভ সমাবেশ করেছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে মহানগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে ছাত্রদল ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে।

ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক  ও খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক এস এম কামাল হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক একরামুল হক হেলালের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফখরুল আলম, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আরিফুজ্জামান অপু, সোনাডাঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুরাদ এবং যুবদল মহানগর সভাপতি শফিকুল আলম তুহিন।

বক্তব্য রাখেন যুবদল ও স্বেচ্ছাসেবক দলের শেখ সাদী, কামরান হাসান, গাজী সোয়েবউদ্দিন মিন্টু, নুরুল ইসলাম লিটন, রবিউল ইসলাম রুবেল, রিয়াজ শাহেদ, মঞ্জুর মোর্শেদ, শামীম আশরাফ, শেখ আব্দুর গফুর, আল আমিন তালুকদার প্রিন্স প্রমুখ।

প্রধান অতিথি সমাবেশে নড়াইলের আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র সমালোচনা করেন।
 
এর আগে নগরীর বিভিন্ন থানা, ওয়ার্ড ও কলেজ কমিটি ছাত্রদলের এবং স্বেচ্ছাসেবক দলের মিছিল মহানগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ স্থলে হাজির হয়।
  
বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।