ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

সাভারে আওয়ামী লীগের আলোচনা সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
সাভারে আওয়ামী লীগের আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা নর্থ ব্যুরো (সাভার): বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাভারে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে সাভারের বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বলিয়ারপুর কোন্ডা উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, জঙ্গিরা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে দুর্বল করার চেষ্টা করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকায় জঙ্গিরা আর দেশে অঘটন ঘটাতে পারেনি।

এ সময় পাড়া-মহল্লায় কাউকে সন্দেহ হলে তাদের আটক করে থানায় সোর্পদ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ উত্তরের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা ও বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লাবু প্রমুখ।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৬
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।