ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ছাত্রলীগকে তোমরা কলঙ্কিত হতে দিও না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
ছাত্রলীগকে তোমরা কলঙ্কিত হতে দিও না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি: বিতর্কিত কর্মকাণ্ড থেকে বিরত থেকে ছাত্রলীগকে দলের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের হল রুমে ১৫ আগস্ট স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাত্রলীগের প্রতি তিনি এ আহ্বান জানান।

এসময় উপাচার্য ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে সব গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা দিবালোকের মতো জল জল করছে। সে গৌরবোজ্জ্বল ইতিহাসে কোনোভাবেই যেন কলঙ্ক না লাগে, সে দিকে তোমরা খেয়াল রাখবে। কোনো দুষ্কৃতিকারী বা কোনো অনুপ্রবেশকারী যেন দলে ঢুকতে না পারে সেদিকেও খেলায় রাখতে হবে। বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠন তোমরা নষ্ট হতে দিও না। ’

এছাড়া আলোচনা সভায় তিনি ঘোষণা দেন-ইবিতে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে যা যা করা দরকার এ প্রশাসন তাই করবে।

এসময় আলোচনা সভায় ইবি ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা, বঙ্গবন্ধু হল প্রোভস্ট অধ্যাপক ড. আনোয়ারুল হক স্বপন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান ও প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান প্রমুখ।

আলোচানা সভায় ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত কুমার দাসের পরিচালনায় ছাত্রলীগ নেতাদের মধ্যে বক্তব্য রাখেন- সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, জামিলুর রেজা সেলিম, আনিছুর রহমান আনিচ, রেদওয়ান, আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু ও তৌকির মাহফুজ মাসুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।