ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

জামায়াতের ডাকা হরতাল চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
জামায়াতের ডাকা হরতাল চলছে ছবি: দীপু মালাকার

ঢাকা:  দেশের সর্বোচ্চ আদালত যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর ফাঁসির রায় পুনর্বিবেচনার আবেদন খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে বুধবার (৩১ আগস্ট) জামায়াতের ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

বুধবার (৩১ আগস্ট) সকালে রাজধানীর রাস্তায় প্রায় সব ধরনের যান চলাচল করতে দেখা যায়।

তবে রাজধানীর নতুন বাজার,বাড্ডা,রামপুরা,মালিবাগ, কাকরাইল, গুলিস্তান, শাহবাগ, কারওয়ানবাজার‍ ও বনানী এলাকায় সকালে হাল্কা যানজট দেখা গেছে।

এদিকে হরতালের মধ্যে যাত্রী, শ্রমজীবী মানুষ, অফিসগামী কর্মব্যস্ত মানুষকে যার যার মতো গন্তব্যে ছুটতে দেখা যায়। তবে রাজধানীতে সকাল থেকে হরতালের সমর্থনে কোনো  মিছিল করতে দেখা যায়নি।

হরতালের প্রভাব বিষয়ে সকাল ৭টায় নতুন বাজারে কথা হয় অফিসগামী সাদিয়ার সঙ্গে তিনি বাংলানিউজকে বলেন, এখন আর হরতাল হয় না। প্রতিদিন যে সময়ে অফিসের উদ্দেশ্যে বের হই আজও ঠিক সেই সময়ে বের হয়েছি। গাড়ি চলছে। তবে হরতাল হলে সবার অনেক ক্ষতি হয় সেকথাও বললেন তিনি।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তনিম হাসান বলেন, সকালে বাড্ডায় কতো যানজট দেখছেন ভাই। হরতাল কই? যানজটেরে কারণে তো যেতে পারছি না।   হরতাল বলে এখন আর কিছুই নেই।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬

এসজে/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।