ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

না’গঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৬
না’গঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৪ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে আসা মহানগর ছাত্রদলের একটি মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ।
 
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় জেলা বিএনপি কার্যালয়ে সমাবেশের আয়োজন করা হয়।

সকালে সেখানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খান খসরু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন খানসহ অন্যরা উপস্থিত হন। বিএনপি কার্যালয়ের নিচে সংক্ষিপ্ত সভা করে তারা দ্বিতীয় তলায় কার্যালয়ে চলে যান।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ১০টায় মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাশিদুর রহমান রুশোর নেতৃত্বে একটি মিছিল ওই প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে এলে বিএনপি কার্যালয়ের বিপরীতে বঙ্গবন্ধু সড়কে পুলিশ বাধা দিয়ে লাঠিচার্জ করে।

এসময় আটক হন মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাশিদুর রহমান রুশো, কাউসার, জনি ও মামুন।
 
এ বিষয়ে তৈমূর আলম খন্দকার বাংলানিউজকে বলেন, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাশিদুর রহমান রুশোসহ তিনজনকে আটক করা হয়েছে। পুলিশের লাঠিপেটায় আহত হয়েছেন আমাদের অন্তত ১০ জন কর্মী।
 
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, জনস্বার্থ বিঘ্নিত হওয়ার আশংকায় মিছিল না করে বিএনপি কার্যালয়ে প্রবেশ করতে নেতাকর্মীদের অনুরোধ করা হয়। তারা সে আহ্বানে সাড়া না দেওয়ায় বাধা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।