ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

রাজশাহীতে জামায়াতের আমিরসহ আটক ৩৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৬
রাজশাহীতে জামায়াতের আমিরসহ আটক ৩৮

রাজশাহী: রাজশাহী মহানগর জামায়াতের আমিরসহ ৩৮ জনকে আটক করা হয়েছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১১টা থেকে বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) ভোর ৬টা পর্যন্ত মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

আটক জামায়াতের নেতাকর্মীরা হলেন- মহানগর জামায়াতের আমির ও মহানগরীর মির্জাপুর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা ড. আবুল হাসেম (৬৫), জামায়াত কর্মী মহানগরীর শ্যামপুর নতুনপাড়া এলাকার রায়হানুল ইসলাম (৫০) ও বদিউজ্জামান (৪৫) এবং বাখরাবাজ এলাকার পারভেজ আলী (২৩)।

এদের মধ্যে ড. আবুল হাসেম কারাগারে বন্দি ছিলেন। বুধবার রাতে তিনি জামিন পেয়ে কারাগার থেকে জামিনে মুক্তি পান। তবে কারা ফটক থেকে মহানগর ডিবি পুলিশ তাকে আবারও আটক করে।

সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বলেন, মহানগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার থানা, শাহ মখদুম থানা ও ডিবি পুলিশ ৩৪ জনকে আটক করে।

আটক ৩৮ জনের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জন মাদকসেবী ও অন্যান্য মামলার আসামি এবং চারজন জামায়াতের নেতাকর্মী রয়েছেন বলে জানান মহানগর পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৬
এসএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।