ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

রামপাল বিদ্যুৎ কেন্দ্রের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছেন খালেদা

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৬
রামপাল বিদ্যুৎ কেন্দ্রের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছেন খালেদা ছবি:সুমন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিদের সাথে হাত মিলিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।   তিনি এখন রামপাল বিদ্যুৎ কেন্দ্রের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছেন।

আন্দোলনের হুমকি দিচ্ছেন। এ নিয়ে বক্তব্য দিয়ে পত্রিকার হেড লাইন হতে পারেন কিন্তু উনি রামপাল বিদ্যুৎ কেন্দ্র বন্ধ করতে পারবেন না।

মঙ্গলবার (সেপ্টেম্বর ০৬)  দুপুরে রাজধানীর ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স মিলনায়তনে আইভী রহমানের দ্বাদশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু একাডেমী আয়েজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি খোন্দকার ইমদাদুল হক সেলিম।

এতে আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন পল্টু, ড. এনামুর রহমান এমপি ও আওয়ামী লীগ নেতা এম এ করিম প্রমুখ।

মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রীর সমালোচনা করে বলেন, খালেদা জিয়া জঙ্গিদের ও ৭১ এর  ঘাতকদের সঙ্গে হাত মিলিয়েছেন। তাদের প্রতি দরদ দেখিয়ে বিএনপি নেত্রীর বক্তব্য দেয়া অন্যায় ও মহাপাপ বলেও মন্তব্য করেন তিনি।

আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন,২১ আগস্ট গ্রেনেড হামলার মূল মাস্টারমাইন্ড হলো তারেক রহমান। এটা এখন আর জানতে কারো বাকি নেই। তারেক রহমানের সঙ্গে দেশি বিদেশি জঙ্গি ও পাকিস্তানি গোয়েন্দা সংস্থার যোগাযোগ আছে বলেও উল্লেখ করেন কামরুল।

খাদ্যমন্ত্রী বলেন,দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে । ষড়যন্ত্রের অংশ হিসাবে খালেদা জিয়া সরকারের সাফল্যকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আজগুবি বক্তব্য দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।