ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

কুমিল্লায় হাতুড়ি পেটা করে ছাত্রলীগ কর্মীকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৬
কুমিল্লায় হাতুড়ি পেটা করে ছাত্রলীগ কর্মীকে হত্যা

কুমিল্লা: কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে সফিউল্লাহ (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে চাঁদাবাজি করতে গিয়ে উপজেলার বারাপাড়া ইউনিয়নের লালমাই বাজারের শিবপুর রাস্তার মাথায় হামলার শিকার হন সফিউল্লাহ। পরে বৃহস্পতিবার ভোরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

আটক ব্যক্তিরা হলেন- উপজেলার বারাপাড়া ইউনিয়নের রফিক (৩৫) ও বরুড়া উপজেলার ওয়াদুদ (৩০)।  

নিহত সফিউল্লাহ একই ইউনিয়নের রতনপুর গ্রামের হারুনুর রশীদের ছেলে। তিনি বারাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সেলিমের ভাতিজা।  
সফিউল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

স্থানীয়রা জানায়, বারাপাড়া ইউনিয়নের চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী সফিউল্লাহ রাতে ওই এলাকায় ব্যবসায়ীদের কাছে চাঁদা নিতে যান। এসময়  স্থানীয়রা তাকে মারধর করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এ অবস্থায় তাকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মৃত্যু হয় তার।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৬
বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।