ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল হকের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৬
নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল হকের রিমান্ড

নাটোর: নাশকতাসহ নানা অভিযোগে আটক নাটোরের নলডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়ার (৩৮) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া উপজেলার ছাতারভাগ গ্রামের জালাল উদ্দিন মোহাম্মদ ইউনুস আলীর ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, সোমবার (৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ছাতারভাগ গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধী মীর কাশেমের মৃত্যুদণ্ড কার্যকরের পর গায়েবানা জানাজা করা ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রসহ নানা অভিযোগে মামলা করা হয়।

তিনি আরো বলেন, অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা আবু সাঈদ দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।