ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রীকে নোবেল পুরস্কার দেয়ার দাবি ছাত্রলীগের

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
প্রধানমন্ত্রীকে নোবেল পুরস্কার দেয়ার দাবি ছাত্রলীগের

ঢাকা বিশ্ববিদ্যালয় : বাংলাদেশে শান্তি প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নোবেল দেয়ার দাবি জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান।

 

বৃহস্পতিবার ( ২২ সেপ্টেম্বর) বিকেলে রাজু ভাস্কর্যের পাদদেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ দাবি জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’-এ ভূষিত হওয়ায় আনন্দ র‌্যালি শেষে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে আবিদ আল হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে শান্তি প্রতিষ্ঠা করেছেন। বাংলাদেশের শিক্ষা ও নারী নেতৃত্বের ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন। যেখানে বিশ্বের অন্যান্য দেশের রাষ্ট্র প্রধানরা অশান্তি সৃষ্টি করছেন। ছাত্রলীগ মনে করে প্রধানমন্ত্রী নোবেল পুরস্কার পাওয়ার দাবি রাখেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের এমন কোনো সেক্টর নেই যেখানে ডিজিটালের ছোঁয়া লাগেনি। আর এই কৃতিত্ব সজীব ওয়াজেদ জয়কে দিতে হবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী এনায়েত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স ।

এ সময় কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
এসকেবি/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।