ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় ১০৯ জনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় ১০৯ জনের বিরুদ্ধে মামলা

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে দুইজন নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় নিহত ইমান আলীর ভাই কামরুল হাসান বাদী হয়ে ১০৯ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে জানান, ৭৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ৩০ জনকে আসামি করে বিকেলে মামলা করা হয়েছে।
শনিবার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে। বাকী আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

তিনি আরো জানান, ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে পুলিশের অস্থায়ী ক্যাম্প বসানো হয়েছে। বর্তমানে ইউনিয়নে ১০০ পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কেরামত আলীর লোকজন ও পরাজিত চেয়ারম্যান বখতিয়ার হোসেনের সমর্থকদের সঙ্গে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কেরামত আলীর পক্ষের ইমান আলী (৩৫) ও শাহাবউদ্দিন (৫৫) নামে দুই ব্যক্তি নিহত হন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।