ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

ছাত্রদল কর্মীকে পিটিয়ে পুলিশে সোপর্দ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৬
ছাত্রদল কর্মীকে পিটিয়ে পুলিশে সোপর্দ

জ‌বি: নেশাগ্রস্ত এক ছাত্রদল কর্মীকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ কর্মীরা।

রোববার (০২ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের নতুন ভবনের সপ্তম তলায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৭ম ব্যাচের ছাত্র ও ছাত্রদল কর্মী অনিক কয়েকজন বন্ধুদের নিয়ে নতুন ভবনের সপ্তম তলায় মাদক (গাঁজা) সেবন করছিলো। এ খবর পেয়ে ছাত্রলীগের আগুন-শিশির গ্রুপের কয়েক কর্মী ঘটনাস্থলে গিয়ে অনিককে বেদরধক মারপিট করে।

এসময় ছাত্রলীগের হারুন-তানভীর গ্রুপের এক শীর্ষনেতা অনিককে ছেড়ে দিতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে প্রক্টর অফিসের সেকশন অফিসার কাজী মনিরের হস্তক্ষেপে অনিককে পুলিশে সোপর্দ করা হয়।

জানা যায়, ছাত্রদলকর্মী অনিক টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় থাকা বর্তমান সরকারের প্রথম মেয়াদে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একটি অঞ্চলিক গ্রুপের সঙ্গে রাজনীতি করতো। বিগত ৫ জানুয়ারি সংসদ নির্বাচনের আগে ছাত্রদলে যোগ দেয়। তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে বলে জানা যায়।
 
এ ব্যাপারে জবি ছাত্রলীগের প্রচার সম্পাদক আনিসুর রহমান শিশির বাংলানিউজকে বলেন, ছাত্রদল কর্মী অনিক ক্যাম্পাসে নেশা করছিলো শুনে ছাত্রলীগ কর্মীরা তাকে ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

জ‌বি শাখা ছাত্রদল সভাপ‌তি র‌ফিকুল ইসলাম বলেন, অনিক ছাত্রদল করে। আমি অনিকের সঙ্গে কথা বলতে পা‌রিনি। তবে বিষয়‌টি সম্পর্কে আমি অবগত আছি।

এ বিষয়ে জ‌বি প্রক্টর ড. নুর মোহাম্মদ বাংলানিউজকে বলেন, আমি শুনেছিলাম এমন একটা ঘটনা। আমি অসুস্থ থাকায় ছু‌টিতে আছি, যে কারনে এ বিষয়ে কিছু  বলতে পার‌ছি না।

এ ব্যাপারে কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান ফোনে বাংলানিউজকে বলেন, আমি থানার বাহিরে ছিলাম আটকের ব্যাপারে আমি অবগত নই।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৬
ডিআর/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।