ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৬
বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

বগুড়া: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।
 
সোমবার (৩ অক্টোবর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।


 
সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলাল, সহ-সভাপতি মঞ্জুরুল হক, আব্দুর রহমান, উপদেষ্টা মো. শোকরানা ও মহিলাদলের সভানেত্রী লাভলী রহমান প্রমুখ।
 
সমাবেশে জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, বর্তমান সরকারের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ট। বাকশালি কায়দার সরকার দেশকে কারাগার বানিয়েছে। বিএনপির চেয়ারপারসন খাদেলা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের বিভিন্ন নেতাকর্মীর বিরুদ্ধে হামলা-মামলা অব্যাহত রয়েছে।
 
তিনি আরও বলেন, সরকার আদালত ব্যবহার করে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। দলীয় প্রধান খালেদা জিয়া ও তারেক রহমানসহ সব নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা তুলে নিতে হবে।
 
বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৬
এমবিএইচ/এসআরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।