ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

পাকিস্তানের উদ্দেশ্য অসৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৬
পাকিস্তানের উদ্দেশ্য অসৎ ছবি: হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পাকিস্তান অসৎ উদ্দেশ্য নিয়ে আমাদের চিমটি কাটছে বলে মন্তব্য করেছেন নৌমন্ত্রী শাজাহান খান।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে জঙ্গিবাদবিরোধী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

  মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটি সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, পাকিস্তান আমাদের চিমটি কাটছে। আমরা কতটুকু সচেতন ও আমাদের ব্যথা লাগে কিনা তা তারা দেখতে চায়। কিন্তু তাদের উদ্দ্যেশ্য অসৎ।

শাজাহান খান বলেন, কোনো যুদ্ধাপরাধীর ফাঁসি কার্যকর হলে পাকিস্তান ক্ষোভ ও নিন্দা জানায়। এর মাধ্যমে প্রমাণ করে তারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

খালেদা জিয়া ও জামায়াত পাকিস্তানের চর মন্তব্য করে তিনি বলেন, বাংলার মানুষ অনেক সচেতন। এসব চরদের বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ।

পাকিস্তানে নির্ধারিত সার্ক সম্মেলনে পাঁচটি দেশ যোগ না দেওয়ার ঘোষণা বিষয় তুলে ধরে মন্ত্রী বলেন, পাকিস্তান ইতোমধ্য একঘরে হয়ে গেছে।

’৭১ এর যুদ্ধাপরাধীদের যেখানে বিচার করা হচ্ছে, একইভাবে ২০১৩ ও ২০১৪ সালে বিএনপি-জামায়াতের নেতৃত্বে সারা দেশে জ্বালাও-পোড়াও মাধ্যমে মানুষ হত্যাকারীদের বিচার করা হবে বলে হুঁশিয়ারি জানান নৌমন্ত্রী।

আলোচনা সভায় মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে সংগঠনের অন্য নেতারা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৬
টিএইচ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।