ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘শেখ হাসিনার কারণেই তৃণমূলে উন্নয়ন হচ্ছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
‘শেখ হাসিনার কারণেই তৃণমূলে উন্নয়ন হচ্ছে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি থেকে: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কারণেই আজ দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। তৃণমূলে একের পর এক উন্নয়ন ঘটছে।

শুক্রবার (০৭ অক্টোবর) সকাল ১১টার দিকে ঝালকাঠির নলছিটি পৌরসভায় ২ কোটি ৮ লাখ টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে, কিন্তু আল্লাহর রহমত থাকায় তিনি এখনো বেঁচে আছেন। দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

উন্নয়নের মাধ্যমে নলছিটি পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে। এ জন্য পৌর এলাকায় আরও উন্নয়নমূলক কাজ করা হবে। যেন মানুষ শান্তিতে থাকতে পারে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভ নির্মাণ করা হচ্ছে। শহরে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ করা হচ্ছে।

নলছিটি পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, নলছিটি পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান ও স্থানীয় প্রেসক্লাবের সভাপতি মো. এনায়েত করিম প্রমুখ।

পরে মন্ত্রী উপজেলার কুশঙ্গল ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৬
এমএস/আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।