ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াত জঙ্গি তৎপরতার সঙ্গে সম্পৃক্ত

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৬
বিএনপি-জামায়াত জঙ্গি তৎপরতার সঙ্গে সম্পৃক্ত

ঢাকা: বিএনপি ও জামায়াত জঙ্গি তৎপরতার সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

 

শনিবার (০৮ অক্টোবর) বিকেলে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে প্রচার ও প্রকাশনা উপ কমিটির সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপি ও জামায়াত এ দেশে আগুন সন্ত্রাসের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু সেই তৎপরতায় ব্যর্থ হয়ে এখন তারা সম্পৃক্ত হচ্ছে জঙ্গিবাদে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমন করে পৃথিবীর ইতিহাসে উদারণ সৃষ্টি করেছেন। আজ থেকে দুই মাস আগে এ দেশে জঙ্গি তৎপরতা খুবই ভয়াবহ আকারে বেড়েছিল। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তার সুদৃঢ় নেতৃত্বের মাধ্যমে জঙ্গি দমন করতে পেরেছেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলে দেশে যে সব উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে তা দেশের সর্বস্তরের জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য প্রচার ও প্রকাশনা উপ কমিটির পক্ষে থেকে একটি পকেট বই থাকবে যেখানে আওয়ামী লীগ সরকারের শাসনামলের তুলনামূলক উন্নয়নের চিত্র তুলে ধরা হবে।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৬
এএটি/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।