ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

শাবিপ্রবিতে ছাত্রদলের সভাপতি রাকিব, সম্পাদক আসাদ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
শাবিপ্রবিতে ছাত্রদলের সভাপতি রাকিব, সম্পাদক আসাদ

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এম এ রাকিবকে সভাপতি এবং আসাদ খান সাদীকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটির ঘোষণা দেয়া হয়।

কমিটির অপর সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন টিপু, সহ-সভাপতি ফখরুল ইসলাম, অনুপ দে, যুগ্ম সাধারণ সম্পাদক সুয়েব খান, সারোয়ার জাহান, মিজানুর রহমান মৃদুল, হোসাইন আহমেদ রিয়াদ, মাসুম বিল্লাহ এবং শাকিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী, সহ-সাধারণ সম্পাদক নুরুল হক, প্রচার সম্পাদক আবির হোসেন রাফি এবং দফতর সম্পাদক মনির হোসেন।

নবগঠিত কমিটির সভাপতি এম এ রাকিব বাংলানিউজকে বলেন, শাবিপ্রবি জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন অব্যাহত থাকবে।

শাবিপ্রবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদ খান সাদী বাংলানিউজকে বলেন, গণতন্ত্র উদ্ধারে নেতৃত্ব দেবে শাবিপ্রবি ছাত্রদল।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।