ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

খুলনা ছাত্রদলের নতুন কমিটি, বঞ্চিতদের আল্টিমেটাম

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
খুলনা ছাত্রদলের নতুন কমিটি, বঞ্চিতদের আল্টিমেটাম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: ছাত্রদলের খুলনা মহানগর ও জেলা শাখা এবং খুলনা মেডিকেল কলেজ, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

 

পদবঞ্চিত নেতা-কর্মীরা শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় নতুন কমিটির বিরোধিতা করে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান নতুন কমিটি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে পদবঞ্চিত নেতারা নতুন কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে যোগ্যদের অন্তর্ভ‍ুক্ত করার দাবিতে তিন দিনের আল্টিমেটাম দেন।

এ সময় মাসুদ পারভেজ বাবু ও জেলা ছাত্রদলের সদ্য বিদায়ী সভাপতি কামরান হাসান অভিযোগ করেন, যারা ছাত্রদলে কখনও ছিলো না এবং মাদকসহ বিভিন্ন মামলার আসামি তাদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে।

কমিটি থেকে তাদের বাদ দেওয়ারও দাবি জানান পদবঞ্চিত এই নেতা।


শরীফুল ইসলাম বাবুকে সভাপতি এবং হেলাল আহম্মেদ সুমনকে সাধারণ সম্পাদক করে ৪০ সদস্য বিশিষ্ট খুলনা মহানগর শাখা কমিটি কমিটি ঘোষণা করা হয়েছে।

অপরদিকে আব্দুল মান্নান মিস্ত্রীকে সভাপতি এবং গোলাম মোস্তফা তুহিনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট খুলনা জেলা ছাত্রদল কমিটি ঘোষণা করা হয়।

মিনহাজুল ইসলামকে সভাপতি এবং গোলাম রাব্বি প্রিন্সকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট খুলনা মেডিকেল কলেজ শাখা কমিটি ঘোষণা করা হয়েছে।

এবি সিদ্দিক আমিনকে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-কুয়েট  শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাসফিক আহমেদ তন্ময়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
এমআরএম/আরআইএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।