ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘বর্তমান নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
‘বর্তমান নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: বর্তমান নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন ও অযোগ্য বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সৎ ও যোগ্য ব্যক্তিকে দিয়ে নির্বাচন কমিশন গঠন করতে সরকারে প্রতি আহ্বান জানান।

মঙ্গলবার (১৮অক্টোবর) দুপুরে রংপুর পল্লীনিবাসে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আশা করি সরকার এমন নির্বাচন কমিশন দেবেন যার গ্রহণযোগ্যতা সারা বাংলাদেশ পাবে, না হলে নির্বাচনে সন্দেহ থেকেই যাবে।

এরশাদ বলেন, ঢাকায় সফররত চীনের রাষ্ট্রপতি শি জিনপিং বিরোধীদলীয় নেতার রওশন এরশাদের সঙ্গে দেখা না করায় আমরা দুঃখিত মনক্ষুন্ন। পররাষ্ট্র মন্ত্রণালয় সিডিউল তৈরি করেছে।
 
তিনি আরও বলেন, বর্তমান নির্বাচন কমিশন সবক্ষেত্রেই ব্যর্থতার পরিচয় দিয়েছে। মানুষের ভোটাধিকার খর্ব করেছে। আমরা এমন মেরুদণ্ডহীন নির্বাচন কমিশন চাই না। এমন ব্যক্তিদের দিয়ে নির্বাচন কমিশন গঠন হোক যাতে মানুষের অধিকার আদায় হয়। দেশের জনগণ সুষ্ঠু নির্বাচন প্রত্যাশা করে।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, জেলা জাপার সদস্য সচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসিরসহ জেলা ও উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।