ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় যুবলীগের সাবেক ও নবনির্বাচিত কমিটির নেতাদের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৬
বগুড়ায় যুবলীগের সাবেক ও নবনির্বাচিত কমিটির নেতাদের সংবর্ধনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়া জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতিসহ নবনির্বাচিত কমিটির নেতাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধাবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের ৯নং ওয়ার্ডের খান্দার তিনমাথা মোড়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



বগুড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও শহর যুবলীগের দফতর সম্পাদক মোস্তাকিম রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, জেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বক্তব্য রাখেন।
 
যুবলীগ নেতা রুবেল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আলহাজ শেখ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম টিকুল, শাহীন পসারি, যুবলীগ নেতা মাইসুল তোফায়েল কোয়েল, রেজাউল করিম খোকন, ইয়াছিন আলী, সাজেদুর রহমান সিজু, এজাজুল হক ডনেল, শরিফুল আলম শিপুল, কমল হোসেন, সেতু খন্দকার, জাহাঙ্গীর হোসেন, আতিকুল হক, জাকারিয়া আদিল, আজমিরে খোদা নোমান, রহমাতুল ইসলাম মনির, রবিউল ইসলাম, এমআর ইসলাম রফিক, জিয়াদুশ শরীফ পরাগ, এনামূল হক, মামুন, শাফিক, কাজল প্রমুখ বক্তব্য দেন।  
 
শেষে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, মেঘদূত সংঘ, রিয়াদুস জান্নাত জামে মসজিদ, শ্রমিক কল্যাণ পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জেলা যুবলীগের সাবেক সভাপতি, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্রেস্ট ও ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।
 
বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৬
এমবিএইচ/আরআইএস/এএসআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।