ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আ.লীগের সম্মেলনকে ঘিরে উৎসবমুখর মৌলভীবাজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
আ.লীগের সম্মেলনকে ঘিরে উৎসবমুখর মৌলভীবাজার

মৌলভীবাজার: আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ বইছে মৌলভীবাজারে।

পোস্টার, ব্যানার, ফেস্টুন আর তোরণ দিয়ে সাজানো হয়েছে পুরো জেলা শহর।

দলের সবার ফেসবুক টাইমলাইনেও শোভা পাচ্ছে ২০তম সম্মেলনকে ঘিরে নানা পোস্ট ও পিকচার।

জেলা শহর ঘুরে দেখা গেছে, ব্যস্ততম প্রেসক্লাব মোড়, আদালত সড়ক ও চৌমুহনায় সবচেয়ে বেশি ব্যানার ও ফেস্টুন লাগানো হয়েছে। মৌলভীবাজার পৌরসভার সামনে আদালত সড়কে পৌর মেয়রের পক্ষ থেকে একটি তোরণও নির্মাণ করা হয়েছে।

‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’ স্লোগানে আগামী শনি ও রোববার (২২ ও ২৩ অক্টোবর) অনুষ্ঠিতব্য সম্মেলনকে স্বাগত জানিয়ে শহরে আনন্দ মিছিলও করেছে জেলা আওয়ামী লীগ।

যদিও জেলার অনেকেই কাউন্সিলর হতে পারেননি, তবুও সম্মেলনে যোগ দিতে থেকে আওয়ামী লীগের স্থানীয় অধিকাংশ নেতাই এখন ঢাকায় অবস্থান করছেন।

সম্মেলনকে ঘিরে উৎসবের এ আমেজ জেলার প্রতিটি উপজেলা শহরেও বিরাজ করছে। গ্রামেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সবখানে ‘টক অব দ্য টপিক’ এ পরিণত হয়েছে আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন বাংলানিউজকে বলেন, ‘সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের উচ্ছ্বাসের এই বহির্প্রকাশ দলকে আরো গতিশীল করবে। ২০তম জাতীয় সম্মেলনের পর নতুন নেতৃত্বে আওয়ামী লীগ আরো সুসংগঠিত হবে। জননেত্রী শেখ হাসিনার হাত হবে আরো শক্তিশালী’।

তৃণমূলের অনেক নেতাকর্মী বলেন, সম্মেলনের গতিধারায় দেশ উন্নয়নের পথে আরো কয়েক ধাপ এগিয়ে যাবে- এটাই সবার প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।