ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘ইতিহাসে এর চেয়ে ভয়াবহ খেলা আর কখনো হয়নি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
‘ইতিহাসে এর চেয়ে ভয়াবহ খেলা আর কখনো হয়নি’ একেএম শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, দেশ ভালো থাকলে আমরা সবাই ভালো থাকবো, দেশ খারাপ হয়ে গেলে আমরা কেউ ভালো থাকবো না। সরকার পরিবর্তনের খেলা নয়, ভৌগলিক কারণে এই রাষ্ট্রকে আফগানিস্তানের মত অকার্যকর রাষ্ট্র বানানোর চেষ্টা হচ্ছে।

ইতিহাসে এর চেয়ে ভয়াবহ খেলা আর কখনো হয়নি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে দৈনিক ইত্তেফাকের ৬৮তম বর্ষপূর্তি উপলক্ষে নারায়ণগঞ্জে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

চাষাঢ়ায় জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে পত্রিকাটির স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান বাদল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আলোচনা শেষে কেক কাঁটা হয়।

শামীম ওসমান বলেন, এদেশের স্বাধীনতায় ইত্তেফাক একটি বিশাল ভূমিকা রেখেছিল। বাংলাদেশে এই পত্রিকাটি নিজেদের সততা ও নিষ্ঠার মান ধরে রেখেছে।  

তিনি বলেন, দেশে যে গেম হচ্ছে সে গেম হলে আপনারা থাকতে পারবেন না। এ গেমটি হবে বাংলাদেশকে ও আশেপাশের রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করার জন্য। ইতিহাসে এর চেয়ে ভয়াবহ খেলা আর কখনো হয়নি। এ ধরনের ষড়যন্ত্র মোকাবিলায় যেন আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা দেন, ধৈর্য্য দেন সেজন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, স্বাধীনতার ৫০ বছরে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে যখন শুনি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলে দেবে তখন মনে হয় কাজ শেষ হয় নাই, এখন বুঝি মাত্র শুরু আমাদের। আগে জীবনের মায়া ছিল এখন আর নাই। স্বাধীনতা ভূখণ্ড ও শেখ মুজিবুর রহমানের প্রশ্নে কোন আপোষ হবে না। বি কেয়ারফুল। কঠিন জবাব দেওয়া হবে। এত কঠিন জবাব দেবে জনগন তা কল্পনাও করতে পারবেন না।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা, যুগান্তরের জেলা প্রতিনিধি রাজু আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।