ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে মারামারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে মারামারি নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে মারামারি ।

নরসিংদী: নরসিংদীতে ছাত্রদলের নতুন কমিটির নেতাকর্মীদের সঙ্গে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় নতুন কমিটি আহ্বায়ক নজরুল ইসলাম অপু সহ উভয়ে পক্ষের কমপক্ষে পাঁচ জন আহত হয়।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে জেলা বিএনপির উদ্যেগে আয়োজিত স্বাধীনতা দিবসে নির্বিচারে হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা চলাকালে এ মারামাটির ঘটনা ঘটে।
 
জানা যায়, মঙ্গলবার বিকেল বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে চিনিশপুর বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেলখানা মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়। এসময় ছাত্রদল নতুন কমিটি আহ্বায়ক নজরুল ইসলাম অপুর নেতৃত্বে একটি মিছিল অনুষ্ঠানে যোগ দেয়। এসময় পদবঞ্চিত নেতাকর্মীদের সঙ্গে নতুন কমিটির নেতাকর্মীদের কথা কাটাকাটি হয়। পরে উভয় পক্ষর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। এতে নতুন কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম অপুসহ উভয়ে পক্ষের কমপক্ষের পাঁচ জন আহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে সোমবার বিকেলে নরসিংদী সরকারি কলেজের সাবেক এ.জি.এস সিদ্দিকুর রহমান নাহিদের নেতৃতে ছাত্রদলের নতুন কমিটি বিলুপ্তির দাবিতে ঝাড় হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কুশ পুত্তলিকা দাহ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় চাকুরীজিবি নেতাদের বাদ দিয়ে ছাত্রদের দিয়ে ছাত্রদল গঠনের দাবি জানানো হয়।

জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, আমিনুল ইসলার বাচ্চু, আকবর হোসেন, যুবদলের  সভাপতি মহসিন হোসেন বিদুৎসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ: ০১২৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।