ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

কেন্দ্রে পদ পেলেন সিলেট ছাত্রলীগের ৬ নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
কেন্দ্রে পদ পেলেন সিলেট ছাত্রলীগের ৬ নেতা

সিলেট: সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদনকালে কেন্দ্রে অন্তর্ভুক্ত করা হলো সিলেটের আরও ৬ ছাত্রলীগ নেতাকে।

মঙ্গলবার (১২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সিলেট থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য পদে যুক্ত করা হয়েছে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব ও কনক পাল অরূপকে। এছাড়া মহানগর ছাত্রলীগ থেকে হুসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়কে কেন্দ্রীয় সদস্য করা হয়েছে।

এদিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য জেলা ও মহানগর কমিটির অনুমোদন দেন।

নতুন কমিটিতে জেলা ছাত্রলীগে সভাপতি করা হয়েছে নাজমুল ইসলামকে, সাধারণ সম্পাদক হয়েছেন রাহেল সিরাজ। আর মহানগর ছাত্রলীগে কিশওয়ার জাহান সৌরভকে সভাপতি ও মো. নাঈম আহমদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগ জানিয়েছে, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। আগামী সাত দিনের মধ্যে জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।