ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মিথ্যাচার করে অসাধু ব্যবসায়ীদের সহযোগিতা করছে বিএনপি 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
মিথ্যাচার করে অসাধু ব্যবসায়ীদের সহযোগিতা করছে বিএনপি 

ঢাকা: মিথ্যাচার করে বিএনপি অসাধু ব্যবসায়ীদের সহযোগিতা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, করোনার কারণে ও রমজানকে সামনে রেখে একশ্রেণির অসাধু ব্যবসায়ী দ্রব্যমূল্য বাড়ানোর ক্রমাগত পাঁয়তারা করছে।

বুধবার (১৬ মার্চ) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কথা না বলে নানা মিথ্যাচার করছে। তারাও ষড়যন্ত্রের অংশে পরিণত হয়েছে। তারা রাজনৈতিক ফায়দা লোটার জন্য আমাদের বিরুদ্ধে দোষ দেয়। তারা অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি কথাও বলে না। বিএনপির কথাবার্তায় একশ্রেণির অসাধু ব্যবসায়ীরা উস্কানি পাচ্ছেন।

তিনি বলেন, বাজার মনিটরিং চলছে, ভ্রাম্যমাণ আদালত শুরু হয়েছে। এক কোটি গরিব মানুষকে ন্যায্যমূল্যে খাদ্য সরবরাহের ব্যবস্থা করা হচ্ছে। আওয়ামী লীগের নেতারা বাজারের প্রতি সতর্ক দৃষ্টি রাখছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের সঙ্গে সমন্বয় করে কাজ করা হচ্ছে। কিছু পণ্যের মূসক কমিয়ে আনা হয়েছে, কোথাও প্রত্যাহার করা হয়েছে। বাজার শিগগিরই ঘুরে দাঁড়াবে।

কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মেট্রোর সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. মো. তাসদিকুর রহমান সনেটের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি কৃষিবিদ প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, বাংলাদেশ কৃষক লীগের  সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, প্রাণিসম্পদ অধিদপ্তরে মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।