ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাঙামাটিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রাঙামাটিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা জয় ত্রিপুরা

রাঙামাটি: রাঙামাটি শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জয় ত্রিপুরা (২৭) নামে ছাত্রলীগের এক নেতা খুন হয়েছেন।  

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন।

নিহত জয়ের জেলা শহরের দেবাশীষ নগরের বাসিন্দা খোকন মনি ত্রিপুরার ছেলে। তিনি  রাঙামাটি সদর উপজেলা ছাত্র লীগের উপ-প্রচার সম্পাদক।  

ছাত্রলীগের পক্ষ থেকে বলা হয়, অসুস্থ হয়ে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দীন। তাকে দেখতে বুধবার (১৬ মার্চ) দিনগত রাতে মোটরসাইকেল নিয়ে বের হন জয় ত্রিপুরা। পরে হাসপাতালে অসুস্থ নেতাকে দেখে নিজ বাড়ি দেবাশিষ নগরে রওনা হয় জয়। কিন্তু হাসপাতালটির মূলগেটের কাছে এলে কয়েকজন দুর্বৃত্ত জয়কে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সে সময় জখম অবস্থায় জয়কে পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, ছাত্রলীগ নেতা জয় ত্রিপুরাকে হত্যার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত প্রকৃত অপরাধীদের ধরতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধও জানাচ্ছি।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য জয়ের মরদেহ রাঙামাটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত ওই ছাত্রলীগ নেতার পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।