ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঈদের পরেই রাজনীতিতে সক্রিয় হবো: কাদের সিদ্দিকী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
ঈদের পরেই রাজনীতিতে সক্রিয় হবো: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল: কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম) বলেছেন, রমজান ও ঈদের পরেই আমরা রাজনীতিতে নামবো। করোনার সময় আমরা আড়াই বছর সাংগঠনিক কোনো কাজ করতে পারিনি।

করোনার পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এবার দলীয় কার্যক্রম সক্রিয় করবো।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে শহরের নিজের প্রতিষ্ঠিত সোনার বাংলা মিলনায়তনে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা যখন ক্ষমতায় থাকে তারা যেমন মধু খান, আবার তাদের একেক সময় বিষও খেতে হয়। এটা নিয়ে আমাদের মাতামিত না করাটায় ভালো। কারো সমালোচনা না করে মানুষকে সম্মান দিতে শিখতে হবে। তাহলেও সম্মান পাওয়া যাবে।

তিনি আরও বলেন, আজ আমি আওয়ামী লীগকে কিছু বলতে আসিনি। বলতে চাইও না। যে সরকার ক্ষমতা আসুক না কেন তাদের সবসময় ভাবতে হবে, তাদের ভাবতে হবে সরকার থেকে কখন চলে যাবো। মানুষের মৃত্যু যেমন অবধারিত, সরকার থেকে একদিন চলে যেতে হবে সেটাও অবধারিত। মানুষকে কিছু দিতে না পারলেও মানুষকে অন্তত সম্মান দিতে হবে। তাহলেই মানুষ খুশি হবে। তবে মানুষের সঙ্গে ভালো ব্যবহার সেটা দেখানোর জন্য নয়। নাটক করার জন্য নয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা (বীর বিক্রম), জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা। আলোচনা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।