ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘১৭ নিরপরাধ কৃষককে গুলি করে হত্যা করে বিএনপি সরকার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
‘১৭ নিরপরাধ কৃষককে গুলি করে হত্যা করে বিএনপি সরকার’

কুমিল্লা: স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, ধর্মীয় কোনো বিভেদ নেই। কিছু অসাধু মানুষ আছে রাজনৈতিকভাবে ধর্মকে বিভাজন করে।

বিএনপি যখন রাষ্ট্রীয় ক্ষমতায়, সারের জন্য কৃষকরা বিক্ষোভ করেছে। বিএনপি সরকার নিরপরাধ ১৭ জন কৃষককে গুলি করে হত্যা করেছে। বর্তমানে দেশ উন্নয়নের পথে এগোচ্ছে। এ উন্নয়নকে বাধা দেওয়ার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করা হচ্ছে।

শনিবার (১৯ মার্চ) কুমিল্লায় উপসংঘরাজ দর্শনবারিধি অধ্যাপক ধর্মরক্ষিত মহাথের জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

কুমিল্লার লাকসাম চানগাঁও কোয়াঁর ইন্দ্রধাম বৌদ্ধ বিহারে অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে সদ্য একুশে পদকপ্রাপ্ত বাংলাদেশি বৌদ্ধদের সর্বোচ্চ ধর্মীয় গুরু সংঘরাজ শাসন শোভন ড. জ্ঞানশ্রী মহাথেরের সভাপতিত্বে অনুষ্ঠিত অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ, লাকসাম উপজেলা চেয়ারম্যান ইউনুস ভূঁইয়াসহ স্থানীয় নেতারা। পরে আলংনৃত্য, অনিত্য ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।