ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের ফিরিস্তি দিয়ে সরকার টাকা পাচার করছে: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
উন্নয়নের ফিরিস্তি দিয়ে সরকার টাকা পাচার করছে: রিজভী

ঢাকা: সরকার উন্নয়নের ফিরিস্তি দিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার(২৯ মার্চ) দুপুরে এলিফ্যান্ট রোডে জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

সরকারের সিন্ডিকেটের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন বৃদ্ধিতে নিম্ন ও মধ্য আয়ের মানুষ কেনাকাটা করতে পারছে না। কিন্তু লুটপাটের সরকার নির্বিকার ভূমিকা পালন করছে। উন্নয়নের ফিরিস্তি দিয়ে তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।

রিজভী বলেন, সরকার একদলীয় শাসন কায়েম করে রাখতে চায়, এটাই তাদের অন্তরের বক্তব্য। আর দেশকে বিরোধীদলশূন্য করার জন্য স্বাধীনতা দিবস হোক আর বিজয় দিবস হোক, কোনো অনুষ্ঠান করতে দেয় না।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলামসহ শ্রমিকদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।