ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বঙ্গবীর কাদের সিদ্দিকীর সফল অস্ত্রোপচার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
বঙ্গবীর কাদের সিদ্দিকীর সফল অস্ত্রোপচার বঙ্গবীর কাদের সিদ্দিকী

ঢাকা: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমের বুধবার(৩০মার্চ) সকালে সফল অস্ত্রোপাচার করা হয়েছে।

কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে বুধবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত  সার্জারি বিভাগের অধ্যাপক ডা. মো. আবুল কালাম চৌধুরী গল-ব্লাডারের পাথর অপসারণ করেন। নিবিড় পর্যবেক্ষণের জন্য একদিন কাদের সিদ্দিকীকে আইসিইউতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে, মেডিক্যাল বোর্ড সদস্যরা ২৭ মার্চ সভায় মিলিত হয়ে বুধবার সকালে বঙ্গবীরের অপারেশন করার চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেন।
২০ মার্চ পেটে ব্যথা নিয়ে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল  বিশ্ববিদ্যালয়ের  সার্জারি বিভাগে ভর্তি হন। গত বছরের সেপ্টেম্বরে একই হাসপাতালে আলট্রাসনোগ্রাম করার পর তাঁর গল-ব্লাডারে পাথর ধরা পড়ে। কিন্তু করোনা শনাক্ত হওয়ায় তখন তাঁর অপারেশন করা সম্ভব হয়নি। সুস্থতার জন্য বঙ্গবীর কাদের সিদ্দিকী সবার কাছে দোয়া চেয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এমএইচ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।