ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ক্রিকেট

আইসিসির পরবর্তী বোর্ড সভা হবে ঢাকায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
আইসিসির পরবর্তী বোর্ড সভা হবে ঢাকায়

তৃতীয়বারের মতো আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) বোর্ড সভা বসবে ঢাকায়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১৪ সালের পর এটাই হবে বাংলাদেশে আইসিসির প্রথম বোর্ড সভা। লম্বা সময় বিরতি দেওয়ার পর এই সভায় নির্বাচনের আভাসই দেখছেন বিসিবি সভাপতি।  

তিনি বলেন, ‘আইসিসির পরের বোর্ড মিটিং ঢাকায় হবে। এখানে নির্বাচনটাও হওয়ার কথা। নির্বাচন হওয়ার সম্ভাবনাই বেশি। অক্টোবরে বর্তমানে যিনি চেয়ারম্যান আছেন, তার শেষ বোর্ড মিটিং। আমাদের নির্বাচনী ইশতেহার দিয়ে দেওয়ার কথা। এটা এর মধ্যেই হয়ে যাওয়ার কথা। ’

আগামী অক্টোবরে বাংলাদেশে বাংলাদেশে হতে যাচ্ছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওই সময়ই বসবে আইসিসির বোর্ড সভা। ১৯৯৮ সালে মিনি বিশ্বকাপের সময় প্রথমবার ঢাকায় বসেছিল আইসিসি বোর্ড সভা। এরপর দ্বিতীয়বার আইসিসির সভা ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করে বাংলাদেশ।  

এবার দশ বছর পর এই বোর্ড সভার আয়োজক হচ্ছে বাংলাদেশ। যেখানে থাকবে সভাপতি নির্বাচনের মতো গুরুত্বপূর্ন বিষয়। তবে এই পদে কে নিয়োগ পেতে যাচ্ছেন তা সম্পর্কে কিছুই জানা যায়নি। যদিও গুঞ্জন উঠছে বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ পেতে যাচ্ছেন এই পদ।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।