ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

বলিউডে অভিনয় করবেন শচীনকন্যা সারা টেন্ডুলকার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
বলিউডে অভিনয় করবেন শচীনকন্যা সারা টেন্ডুলকার!

একটি পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে ২০২১ সালে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন ভারতের জীবন্ত কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। এবার নাকি তিনি অভিনয় করতে যাচ্ছেন বলিউডে!

খবরটি শচীন বা সারার পক্ষ থেকে নিশ্চিত না করা হলেও ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এমনটিই জানিয়েছে।

অভিনয়ে সারার ঝোঁক অনেক আগে থেকেই। অভিনয় আসবেন বলেই তিনি মডেলিং দিয়ে গ্ল্যামার দুনিয়ায় যাত্রা শুরু করেছেন বলে গুঞ্জন।  

একটি প্রতিবেদনের সূত্র ধরে টাইমস অব ইন্ডিয়া জানায়, খুব শিগগিরই নাকি বলিউডে পা রাখতে চলেছেন সারা। এরই মধ্যে তার প্রথম সিনেমার কাজও নাকি শুরু করার প্রস্তুতি চলছে।  

কিন্তু নির্দিষ্ট করে সিনেমার নাম বা অন্য কোনো তথ্য এখনো জানানো হয়নি।  

শচীনের স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন চিকিৎসক। তার পথে হেঁটে লন্ডনে মেডিসিন নিয়ে পড়াশোনা করেছেন সারা। তবে শোবিজেই তিনি ক্যারিয়ার গড়তে চান বলে প্রতিবেদনটিতে দাবি করা হয়েছে।

সামাজিক মাধ্যমে আগে থেকেই দারুণ জনপ্রিয় সারা। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১ দশমিক ৮ মিলিয়নেরও বেশি! অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে।  

প্রায়ই নিজের নানা লুকের ছবি শেয়ার করেন সারা। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্সই এই স্টারকিডকে সামাজিক মাধ্যমে জনপ্রিয় করে তুলেছে।  

১৯৯৫ সালের ২৪ মে অঞ্জলি মেহতাকে বিয়ে করেন শচীন টেন্ডুলকার। তাদের সংসারে এক ছেলে অর্জুন ও এক মেয়ে সারা। বাবার মতো অর্জুনও হাতে তুলে নিয়েছেন ক্রিকেট ব্যাট। আর মেয়ে সারা হতে চান অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।