ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বন্ধুর বাড়িতে মিলল যুবকের পা বাঁধা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মে ১৯, ২০২৪
বন্ধুর বাড়িতে মিলল যুবকের পা বাঁধা মরদেহ

দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় বন্ধুর বাড়ির শোবার ঘর থেকে শাকিব হাসান (১৮) নামে এক যুবকের পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১৯ মে) সকালে বোচাগঞ্জ উপজেলার টেনা গ্রামের লাইসুর রহমানের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত শাকিব হাসান একই উপজেলার নাফানগর গ্রামের মোমিনুল ইসলামের ছেলে। তিনি নাফানগর টেকনিক্যাল কলেজের শিক্ষার্থী।  

লাইসুর রহমানের ছেলে মিরাজের বন্ধু ছিলেন শাকিব। ঘটনার পর থেকেই লাইসুর ইসলাম ও তার ছেলে মিরাজ পলাতক।  

পুলিশ জানায়, রোববার ভোরে লাইসুর রহমানের বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ালে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ওই বাড়ির শোবার ঘরে শাকিবের মরদেহ পায়। মরদেহের পা লোহার তার দিয়ে বাঁধা ছিল এবং একটি রক্তাক্ত শার্ট গলায় পেঁচানো ছিল। সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।  

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে বাবার সঙ্গে ভুট্টা ক্ষেতে কাজ করছিলেন শাকিব হাসান। এ সময় শাকিব তার বাবাকে ক্রিকেট খেলার কথা বলে বাড়িতে যান। বাড়ি থেকে ক্রিকেট খেলার বল নিয়ে বাইরে বের হয়ে আর ফিরে আসেননি তিনি। এরপর অনেক চেষ্টা করেও তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।  

এ বিষয়ে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল ইসলাম জানান, শাকিব হাসান ও মিরাজ দুজনই বন্ধু। ঘটনার পর থেকেই মিরাজ ও তার বাবা লাইসুর রহমান পলাতক। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।