ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ৫ যাত্রী নিহতের মামলার প্রধান আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
গোপালগঞ্জে ৫ যাত্রী নিহতের মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বরিশাল: গোপালগঞ্জের মোকসুদপুর উপজেলায় বাসের ধাক্কায় পাঁচজনের মৃত্যু ঘটানো চালক আল আমিন শরীফ সবুজকে (৪২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

রোববার আগৈলঝাড়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে সোমবার (১৭ জুন) নিশ্চিত করেন র‌্যাব-৮ উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

আল আমিন শরীফ সবুজ উপজেলার কালুপাড়া এলাকার আবুল বাশার শরীফের ছেলে। সবুজ গ্লোবাল পরিবহনের বাসের বাস চালাতেন সবুজ।

মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত ২০ মার্চ গোপালগঞ্জের মোকসুদপুর উপজেলার ডোমরাকান্দি এলাকায় একটি মাইক্রোবাস ও গ্লোবাল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ৫ জনের মৃত্যু হয়। এ ঘটনায় মাইক্রোবাসের চালক মো. আলমগীর হোসেনের ভাগ্নে মো. ইউসুফ মোল্লা বাদী হয়ে মোকসেদপুর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনার জন্য গ্লোবাল পরিবহনের বাসের চালককে চিহ্নিত করে। বেপরোয়া গতিতে বাস চালিয়ে পাঁচজনের মৃত্যুতে চালকের প্রত্যক্ষ সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত করে। প্রধান আসামি বাসের চালক সবুজকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৮ এর কাছে একটি অধিযাচন পত্র দেয়। র‌্যাব-৮ এর একটি দল ঘটনার ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় আগৈলঝাড়া উপজেলা থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়।

আল আমিন শরীফ সবুজকে মোকসেদপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।