ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

রাতে অটোচালক নিখোঁজ, পরদিন বিকেলে মিলল মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
রাতে অটোচালক নিখোঁজ, পরদিন বিকেলে মিলল মরদেহ

নরসিংদী: নরসিংদীর পলাশে নাজমুল হক (৩৪) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী এলিট স্টিল মিলের সামনের সড়কের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ।

নিহত নাজমুল হক নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের বেলাব গ্রামের মৃত আব্দুস সালাম মাস্টারের ছেলে।

নিহতের স্বজন কামাল হোসেন জানান, বুধবার বিকেল তিনটার দিকে অটোরিকশা নিয়ে নিজ বাড়ি বেলাব গ্রাম থেকে বের হন নাজমুল হক। পরে বাসায় ফিরে না যাওয়ায় রাত ১০টায় তার সঙ্গে মোবাইল ফোনে শেষ কথা হয় তার স্ত্রীর। তখন সে তার স্ত্রীকে ঘোড়াশাল অবস্থান করছেন বলে জানান। কিন্তু রাতে সে বাসায় ফিরে আসেনি। তারপর থেকে স্বামীর সাথে কথা বলার চেষ্টা করলেও মোবাইল ফোন বন্ধ পায়।

খোঁজ পাচ্ছিলেন না পরিবার ও স্বজনরা। তাকে কোথাও খুঁজে না পেয়ে বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১০টার দিকে মাধবদী থানায় জিডি করে স্ত্রী।

এদিকে বিকেল ৪টার দিকে ঘোড়াশাল-পাঁচদোনা যাওয়ার পথে ভাগদী এলিট স্টিল মিলের সামনের সড়কের নিচে নাজমুল হকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে হাত ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, মরদেহ থানায় রয়েছে। তার পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।